ঢাকার কোথায় টি শার্ট প্রিন্ট করানো যায় এবং খরচ কেমন পড়বে? T-Shirt Printing Service in Dhaka

ঢাকার কোথায় টি শার্ট প্রিন্ট করানো যায় এবং খরচ কেমন পড়বে? T-Shirt Printing Service in Dhaka


Posted on: 2020-03-17 14:42:33 | Posted by: eibbuy.com
ঢাকার কোথায় টি শার্ট প্রিন্ট করানো যায় এবং খরচ কেমন পড়বে? T-Shirt Printing Service in Dhaka

টি শার্টের ব্যবহার এবং ব্যবসা দিন দিন জনপ্রিয় হয়ে উঠতেছে। অনেকেই আজকাল টি শার্টের ব্যবসা শুরু করেছেন । এই টি শার্টের ব্যবসা করার জন্য টি শার্ট প্রিন্ট করাটা খুব জরুরী । আজকের পোষ্টে আমি আলোচনা করবো ঢাকার কোন মার্কেট থেকে কম খরছে টি শার্ট প্রিন্ট করা যাবে।

টি শার্ট প্রিন্ট করার জন্য রাজধানীর ফুলবাড়িয়া ছাড়াও ঢাকার চকবাজার, নীলক্ষেত, কাঁটাবনের বিশ্ববিদ্যালয় মার্কেট, আজিজ সুপার মার্কেট, মৌচাক মার্কেট ও মীরপুরের কিছু এলাকা রয়েছে। অনলাইনেও নানা প্রতিষ্ঠান আছে যারা টি শার্ট প্রিন্ট করে দেয়। আপনি চাইলে তাদের সাথেও যোগাযোগ করতে পারেন।

শুধু টি শার্ট প্রিন্ট করাতে চাইলে স্ক্রিন প্রিন্টে প্রতিটি রঙের জন্য আলাদা করে খরচ পড়বে। প্রতি রঙের স্ক্রিন প্রিন্টের জন্য ১০ থেকে ৩০ টাকার মতো খরচ হয়। যদি চান টি শার্ট প্রিন্ট সহ পুরো টি-শার্টের জন্য একবারেই টাকা দিতে চান, সেটাও সম্ভব। এ ক্ষেত্রে টি-শার্ট প্রতি ১৫০-২০০ টাকার মতো পড়বে। সংখ্যায় বেশি অর্ডার দিলে খরচ কমে আসবে। সাধারণত এক থেকে তিন দিনের মধ্যেই টি শার্ট প্রিন্ট দিয়ে দেওয়া হয় । 

সরাসরি ফ্যাক্টরি থেকে আপনি পাইকারি দামে প্রিন্ট করাতে চাইলে Haque Textile এর সাথে যোগাযোগ করতে পারেন। এছাড়া এই ফ্যাক্টরি থেকে এক্সপোর্ট ফেব্রিক্স দিয়ে তৈরি ভালো কোয়ালিটির টি শার্ট সরবরাহ করে থাকেন তারা। আপনারা চাইলে এই ফ্যাক্টরি থেকে কম রেটে স্ক্রিন প্রিন্ট করিয়ে নিতে পারবেন।

হক টেক্সটাইল
ফ্যাক্টরি: মৃধা বাড়ি, ডেমরা রোড, যাত্রাবাড়ী, ঢাকা
০১৯৩১১২৫৭২৭, ০১৫৯০০৩৬৫৬৩
 

Website: Haque Textile


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
Tags
2017 © 2024 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune react js next js