৫ লক্ষ টাকার মেশিন দিয়ে বছরে ২ কোটি টাকা আয় করুন ।। Full automatic block making machine

৫ লক্ষ টাকার মেশিন দিয়ে বছরে ২ কোটি টাকা আয় করুন ।। Full automatic block making machine


Posted on: 2020-03-21 20:37:36 | Posted by: eibbuy.com
৫ লক্ষ টাকার মেশিন দিয়ে বছরে ২ কোটি টাকা আয় করুন ।। Full automatic block making machine

প্রাচীন পদ্ধতিতে আমাদের দেশে কৃষি জমি নস্ট করে সেই মাটি দিয়ে যে ইট বানায় তা দেশের জন্য, পরিবেশের জন্য, কৃষির জন্য খুবই ক্ষতিকর । এছাড়া ইট প্রচলিত ভাঁটায় পুড়িয়ে শুকাতে গিয়ে আমাদের দেশের প্রাকৃতিক পরিবেশ আজ মারাত্মক হুমকির মুখে পড়েছে । সরকার আমাদের পরিবেশের এই ভয়াবহ

বিপর্যয় ঠেকাতে ২০১৮ সাল থেকে সিটি কর্পোরেশন গুলিতে প্রচলিত ইট ভাঁটা এবং ২০২০ সালের মধ্যে সারা দেশে প্রচলিত ইট ভাঁটা তৈরি বন্ধ করার নির্দেশ দিয়েছে।

ইট ভাঁটা বন্ধ হলেও বন্ধ নেই বড় বড় দালান তোলা। কিন্তু ইটের বিকল্প কিছু মানুষ এতদিনে আবিষ্কার করে ফেলেছে। ব্লক হল প্রচলিত ইটের বিকল্প। এখন বাড়ি-ঘর, অফিস বিল্ডিং ইত্যাদি তৈরিতে সারা পৃথিবীর মতো আমাদের দেশেও ব্লক এর চাহিদা বাড়ছে। ব্লক দুই ধরনের হয় , যেমন সলিড ব্লক ও হলোব্লক । তবে আমাদের দেশে এখন ও ব্লকের প্রচলন তেমন হয়নাই। যারা দেশ বা বিদেশ ভ্রমন করেন অথবা যারা দেশের বাহিরে প্রবাসী আছেন তারাই এই ব্লক সম্পর্কে ভালো জানেন বা বুঝেন। এছাড়া দেশের সিংহ ভাগ লোকেই এই ব্লক সম্পর্কে বুঝেনা। ব্লক হল ইটের বিকল্প। সিমেন্ট, বালু আর পাথর দিয়ে এই ব্লক তৈরি করা হয়। এগুলু ইটের ছেয়েও মজবুত। ভুমিকম্প সহনশীল ।

ঢাকার মধ্যে প্রতিটি ইট ভাটার মালিক প্রতি সিজনে ইট ভাঁটা থেকে প্রায় ৫০ লক্ষ থেকে ১০ কোটি টাকা আয় করে থাকেন। তাই এই আয়টা আপনিও করতে পারবেন । ইটের বিকল্প ব্লক তৈরি করে যে কেউ প্রতি সিজনে যে কেউ ৫০ লাখ থেকে ১০ কোটি টাকা আয় করতে পারবেন অনয়সে। ইট ভাটার মালিক রা প্রতি বছর প্রায় ৫-৬ মাসে এই টাকা ইনকাম করেন । কিন্তু ব্লক সারা বছর তৈরি করা সম্ভব । তাই ব্লক তৈরি করে আপনি আরও বেশী পরিমাণে আয় করতে পারবেন। এখন যেহেতু আমাদের দেশে এই ইট ভাটা বন্ধ হয়ে যাচ্ছে এবং উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে তাই এই ব্লক এর চাহিদা আগামীতে প্রচুর পরিমাণে হবে।

কিভাবে শুরু করবেন

প্রথমে আপনাকে একটি ব্লক তৈরির মেশিন কিনতে হবে । এর পর একটা যায়গা নির্ধারণ যেখানে আপনার মেশিন পত্র স্থাপন করবেন। শহরের আসে পাশে হলে ভালো হবে।

মেশিনের দাম কত

মেশিন বিভিন্ন কোয়ালিটির বিভিন্ন প্রাইজের পাওয়া যায়।

মেশিনঃ

১- এক সাথে ২ পিস হলোব্লক তৈরির মেশিন ১৩০০০০ টাকা, প্রডাকশন দিনে- ১৫শ - ২ হাজার পিস।

২- এক সাথে ৬ পিস সলিট ব্লক তৈরির মেশিন ১২০০০০ টাকা, প্রডাকশন দিনে- ৫-৬ হাজার পিস।

৩- এক সাথে ৬ পিস হলোব্লক তৈরির মেশিন ৩৮০০০০ টাকা, প্রডাকশন দিনে- ৪-৫ হাজার পিস।

৪- এক সাথে ৬ পিস হলোব্লক তৈরির মেশিন হাইড্রলিক পেশার ৪৫০০০০ টাকা, প্রডাকশন দিনে ৪-৬ হাজার পিস।

মেশিন কিনতে ক্লিক করুন

হেভি মেশিনঃ

১- এক সাথে ৬ পিস ব্লক তৈরির মেশিন হাইড্রলিক, সাথে ৬ সেট ডাইস ৮৫০০০০ টাকা, প্রডাকশন দিনে ৪-৬ হাজার পিস।

২- এক সাথে ৬ পিস ব্লক তৈরির মেশিন হাইড্রলিক, কনভেয়ার বেল্ট সাথে, মিক্সার সাথে ১০ সেট ডাইস ১৮০০০০০ টাকা অটো, প্রডাকশন দিনে ৭-৮ হাজার পিস।

৩- এক সাথে ৬ পিস ব্লক তৈরির মেশিন হাইড্রলিক, গাড়ি চালিত, মিক্সার সাথে ৬ সেট ডাইস ২৩০০০০০ টাকা অটো, প্রডাকশন দিনে ১০-১৩ হাজার পিস।

এছাড়াও আরো বিভিন্ন ধরনের মেশিন পাওয়া যায়, আপনাদের পছন্দ অনুযায়ী মেশিন আমদানি করে নিতে পারবেন।

উপাদান কি কি লাগে

১- সিমেন্ট, ২- বালি, ৩-পাথর

আয় - ইনকাম

ব্লক মেশিনের

একেকটা ব্লক সমান আমাদের দেশের ৪.৫ (সারে চার) টা ইট । একটা ব্লক তৈরি করতে খরচ হয় ২৫-৩০ টাকা । প্রতি পিস ব্লক সেল করা হয় ৪০ টাকা। আপনি যদি প্রতি দিন ১০ হাজার ব্লক তৈরি করেন, তবে ব্লক এর দাম হবে ৩৫-৪০ টাকা করে সেল করলে মিনিমাম ৫ টাকা লাভ ধরলেও ৫০ হাজার প্রতি দিন ইনকাম করতে পারবেন। প্রতিদিন ৫০ হাজার টাকা করে হলে তাহলে ৩০ দিনে ৩০ x ৫০০০০ = ১৫০০০০০ (১৫ লাখ) টাকা প্রতি মাসে তাহলে এক বছরে ১২ x ১৫০০০০০ = ১৮০০০,০০০ টাকা লাভ করা সম্ভব ।

মেশিন কোথায় পাবেন

ব্লক মেশিনের জন্য আমাদের বি টু বি ওয়েবসাইট ভিজিট করুন। Auto Brick Machine । চায়না অটো ব্লক মেশিন,কংক্রিট হলো ব্লক মেশিন (Hollow Solid block Machine)  এই কোম্পানি থেকে নিতে পারবেন আবার  Concrete Block Making Machine ভিজিট করতে পারেন।


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2024 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune react js next js