বিনা পুঁজিতে পাইকারি ব্যবসার আইডিয়া

বিনা পুঁজিতে পাইকারি ব্যবসার আইডিয়া


Posted on: 2020-12-28 19:24:47 | Posted by: Shafiullah

পাইকারি ব্যবসা হলো একটা রাজকীয় ব্যসবা। খুচরা ব্যসবা করে আপনি বড় হতে যত সময় লাগবে তার চেয়ে অনেক দ্রুত বড় হতে পারবেন পাইকারি ব্যবসা করে।
অনেকেই অনলাইনে পাইকারি ব্যবসার আইডিয়া খুঁজে বেড়ান। কিন্তু সঠিক একটা পাইকারি ব্যবসার আইডিয়া খুঁজে পাওয়া দুস্কর। আজকে আপনাদের অনলাইনে
করা যাবে এরকম একটা পাইকারি ব্যবসার আইডিয়া দিবো। একবারে বিনা পুঁজিতে যারা পাইকারি ব্যবসার আইডিয়া খুঁজে বেড়ান তাদের জন্য এই পাইকারি ব্যবসার আইডিয়া
টি খুব কাজে দিবে।

আপনারা যারা অনলাইন ই কমার্স ব্যবসার সাথে জড়িত তারা জানেন বি টু বি নামে একধরনের ওয়েবসাইট আছে। সেখানে ব্যবসায়ীরা তাদের পণ্য পাইকারি ক্রেতাদের কাছে  সেল করেন। যেমন আলিবাবা ডট কম। আলিবাবাতে সাধারণত পাইকারি পণ্য ক্রয় বিক্রয় হয়ে থাকে। খুচরা পণ্য এখানে বিক্রি হয়না। যারা পাইকারি ব্যবসার আইডিয়া খুঁজে বেড়াচ্ছেন তাদের জন্য আলিবাবা একটি মডেল।

বাংলাদেশে ই বাই ডট কম হলো আলিবাবার মত একটি ওয়েবসাইট যেখানে পাইকারি পণ্য ক্রয় বিক্রয় করা হয়। আপনাদের কাজ হলো যে কোন একটা পাইকারি দোকানের সাথে চুক্তি করা  তাদের পণ্য আপনি অনলাইনে পাইকারি সেল করবেন। এবার তাদের পণ্য গুলি আপনি ই বাই ওয়েবসাইটে অ্যাড করুন। আস্তে আস্তে যত সম্ভব পণ্য অ্যাড করতে থাকুন। যত বেশী পণ্য অ্যাড করবেন তত বেশী আপনার পণ্য সেল হবার সম্ভাবনা থাকবে।

পাইকারি ব্যবসার আইডিয়া খুঁজে হয়রান না হয়ে এখানে পণ্য অ্যাড দিয়ে পাইকারি বিক্রি শুরু করতে থাকুন।


জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
© 2021 eibbuy. All Rights Reserved.
Developed By Takwasoft