বাংলাদেশে সবচেয়ে বড় অনলাইন পাইকারি বাজার big online wholesale market bangladesh

বাংলাদেশে সবচেয়ে বড় অনলাইন পাইকারি বাজার big online wholesale market bangladesh


Posted on: 2020-03-17 14:53:10 | Posted by: eibbuy.com
বাংলাদেশে সবচেয়ে বড় অনলাইন পাইকারি বাজার big online wholesale market bangladesh

বাংলাদেশের সবচেয়ে বড় বাংলাদেশে সবচেয়ে বড় অনলাইন পাইকারি বাজার  eibbuy.com এ আপনাকে স্বাগতম।
আমারা যারা অনলাইনে কেনা কাটা করতে ভালবাসি তারা খুচরা পণ্য পাইকারি দামে কিনতে ভালবাসি। বাংলাদেশে এখনো অনলাইনে কোন উল্লেখযোগ্য  পাইকারি বাজার গড়ে উঠেনি । যে বাজার কে আমরা বি টু বি মার্কেট বলতে পারি। যেমন চায়নার আলিবাবা ।  তবে বাংলাদেশে অনেক ওয়েবসাইট অনলাইন পাইকারি বাজারের সেবা দিয়ে থাকে কিন্তু তারা পিউর অনলাইন পাইকারি বাজার সেবা এখনো দিতে পারেনি।
বি টু বি ওয়েবসাইটের নামে তারা নিজেরাই পণ্য সেল করতেছে । যেটা তখন আর বি টু বি পর্যায়ে থাকেনা। এটা তখন বি টু সি হয়ে যায়। এটার একমাত্র  কারন হচ্ছে একটা বি টু বি ওয়েবসাইটের এত খরচ দিয়ে কেউ চালাতে চায়না। সবাই চায় নগদ কিছু আয় করতে। কিন্তু বি টু বি ওয়েবসাইটে আয় করতে  অনেক সময় লাগে। ফলে ওয়েবসাইট তৈরি কারকরা নিজেরাই পণ্য বিক্রি শুরু করেন।  বাংলাদেশে বি টু বি ওয়েবসাইট বা অনলাইন পাইকারি বাজারের ধারনা নিয়ে আমরাই প্রথম শুরু করেছি eibbuy.com ওয়েবসাইট ।

কিভাবে কাজ করে বাংলাদেশের সবচেয়ে বড় বাংলাদেশে সবচেয়ে বড় অনলাইন পাইকারি বাজার  eibbuy.com ?

আমরা নিজেরা কোন ধরনের পণ্য এই ওয়েবসাইটে খুচরা বিক্রি করিনা ৷ আমরা অফলাইন, ই-কমার্স খুচরা ব্যবসায়ীদের পাইকারি পন্য সোর্সিং করতে সাহয্য করি ৷ আমাদের ওয়েবসাইটে বিভিন্ন সাপ্লায়ারগণ তাদের উৎপাদিত পণ্যের বিজ্ঞাপন দিয়ে থাকে । আর ক্রেতারা সরাসরি সাপ্লায়ারদের সাথে যোগাযোগ করে পণ্য  ক্রয় করে থাকেন।

আমাদের ওয়েবসাইটে যে কেউ তার উৎপাদিত পাইকারী পন্যের বিজ্ঞাপন দিতে পারবেন ৷ এ ছাড়া আপনি যদি উৎপাদন কারী হয়ে থাকেন তবে আপনার  উৎপাদিত পন্যের বিজ্ঞাপন দিতে পারবেন আমাদের অনলাইন পাইকারি বাজারে টোটালি ফ্রী তে ৷ কোন বাৎসরিক চার্জ বা মাসিক চার্জ নেই ।  ক্রেতারা সাপ্লায়ার বা উৎপাদনকারীর সাথে সরাসরি যোগাযোগ করে পন্য ক্রয় করতে পারবে ৷ আমরা কোন ধরনের মধ্যস্থতা বা হস্তক্ষেপ করবো না ৷  আপনাদের ব্যবসা আপনারা করবেন ৷ টাকা পেমেন্ট হতে পন্য পরিবহন সবকিছু নিজেদের দায়ীত্বে করতে হবে ৷ আমাদের ওয়েবসাইটের কাজ হলো ক্রেতা বিক্রেতার মিলন ঘটানো। এর পর ব্যবসা ক্রেতা বিক্রেতা দুজনে করবে।

কেন ক্রয় বিক্রয় করবেন বাংলাদেশের সবচেয়ে বড় বাংলাদেশে সবচেয়ে বড় অনলাইন পাইকারি বাজার  eibbuy.com এ ?
অনলাইন পাইকারি বাজারে আমাদের ব্যবসা এখন অনেকটা ফেসবুকের মন মর্জির উপর নির্ভরশীল ৷ ফেসবুক ইচ্ছা করলে আমাদের লক্ষ উদ্যোক্তাকে মুহুর্তেই থামিয়ে  দিতে পারে ৷ বর্তমানে রিচ না হওয়া, কাঙ্খিত লাইক না পাওয়া, পেজ হ্যাক হওয়া ইত্যাদি ফেসবুকে প্রধান সমস্যা ৷ এই সমস্যার কোন সমাধান আমাদের কাছে নাই । লাখ লাখ টাকা খরচ করে ফেসবুকে একটা পেজ তৈরি করে কোন ভাবে পেজ হ্যাক করা হলেই আপনার সকল ব্যবসা শেষ।  বাংলাদেশে ফেসবুকের কোন অফিস নাই কোন কমপ্লেইন করার ও যায়গা নাই পণ্ডিতেরা অলগারিদম করে করে ছিল্লায় বাস্তবিক পক্ষে কোন আলগারিদম ই নাই ফেসবুকে ।
যেভাবে মন চায় সেভাবে তারা টাকা কাটে । যদি বলেন এটা কেন হলো ? বলবে এটা ২০২০ সালের নতুন অলগারিদম। আর ফেসবুকে কোন কিছু না বুঝেই ফ্রি ব্যবসা  শুরু করার লোকের অভাব নাই । ফলে ফেসবুকের মার্কেট পুরাপুরি অনিয়ন্ত্রিত।

ঠিক এ কারনেই আমাদের অনলাইন পাইকারি বাজার  eibbuy.com একটি ভবিষ্যৎ বিকল্প সামাধান ৷
একটা উদাহরন দেখুন, চায়নাতে ফেসবুক, গুগল, ইউটিউব, জিমেইল কিছুই নাই, কিন্তু তারা আলিবাবা প্রতিষ্ঠা করে সারা বিশ্বে অনলাইনে পন্য বিক্রি করে । ফেসবুকের ফালতু অলগারিদমের কবলে পড়ে তারা অতিষ্ঠ না ৷ আলিবাবাতে সমস্যা হলে চায়নিজরা সরাসরি আলিবাবার অফিসে যোগাযোগ করে সমাধান করতে পারে । আমরাও চাই আমাদের ওয়েবসাইটে আলিবাবার মত লোকাল মার্কেটে উৎপাদিত পণ্য ক্রয় বিক্রয় হোক ৷ ফেসবুক কেন আমাদের ব্যবসা নিয়ন্ত্রণ করবে ?
আমাদের ব্যবসা আমরাই নিয়ন্ত্রণ করবো।

তবে একটা ওয়েবসাইট খুলেও অনেক প্রতিষ্ঠান অনলাইন পাইকারি বাজারে পণ্য বিক্রি করে থাকে ৷ কিন্ত সমস্যা হলো তারা অনেক বড় বড় প্রতিষ্ঠান ৷
যেমন চাল ডাল, দারাজ, ই ভ্যালি ৷ এরা কোটি কোটি টাকা বিজ্ঞাপনের পিছনে খরচ করে ৷ আবার সাপ্লায়রের বিক্রি থেকে একটা লভ্যাংশ তারা রেখে দেয় ৷  এক্ষেত্রে অনেক সময় সাপ্লায়ারের পেমেন্ট করতেও ওরা সময় নেয় ৷ আবার ক্যাশ অন ডেলিভারি দিতে গিয়ে তারা পন্যের রিটার্ন করে ৷  আবার মাল্টি ভেন্ডর সাইটে সাপ্লায়ারের উপর ওয়েবসাইটের কন্ট্রোল কম থাকে বিধায় একজন সাপ্লায়ার খারাপ পন্য বিক্রি করলে সবাই এই দোষের দায়ভার  গ্রহন করতে হয় ৷ যেমন দারাজ বর্তমানে কাষ্টমারের নেগেটিভ ফিডব্যাকের সম্মুখিন ৷ যেটার জন্য মাল্টি ভেন্ডররা দায়ী ৷ এসব সমস্যার একমাত্র সমাধান আপনার নিজস্ব একটা অনলাইন স্টোর । যে স্টরের নিয়ন্ত্রণ সম্পূর্ণ আপনার নিজের হাতেই থাকবে।

আমাদের অনলাইন পাইকারি বাজার  eibbuy.com এর প্রত্যেকটা স্টরের সকল নিয়ন্ত্রণ সাপ্লায়রের হাতে। নিজের পণ্য নিজেই ক্রয় বিক্রয় করতে পারবেন।  কোন ভাবে ওয়েবসাইট কাছে দায়বধ্যতা নেই। ওয়েবসাইট নিয়ে যে কোন ঝামেলা হলে আমরা আপনাদের পাসেই আছি।

আমাদের ভবিষ্যৎ ইচ্ছা হলো বাংলাদেশের প্রত্যেকটি গ্রামকে আমরা আমাদের ওয়েবসাইটের আওতায় নিয়ে আসবো ৷ যেখানে প্রত্যেকটি উৎপাদনকারী তাদের উৎপাদন কৃত পন্য পাইকারী দরে  সারা বাংলাদেশে বিক্রি করতে পারবে ৷ আর ব্যবসায়ীগণ তাদের পণ্য  আমাদের অনলাইন পাইকারি বাজার  eibbuy.com থেকে ক্রয় করতে পারবে।


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2024 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune react js next js