বাংলাদেশে টি শার্টের পাইকারি বাজার এবং টি শার্ট তৈরির কারখানা ঠিকানা ।। tshirt production factory

বাংলাদেশে টি শার্টের পাইকারি বাজার এবং টি শার্ট তৈরির কারখানা ঠিকানা ।। tshirt production factory


Posted on: 2020-03-17 12:50:44 | Posted by: eibbuy.com
বাংলাদেশে টি শার্টের পাইকারি বাজার এবং  টি শার্ট তৈরির কারখানা ঠিকানা ।। tshirt production factory

টি শার্ট তৈরির কারখানা


টি শার্ট তৈরির কারখানা 

টি শার্ট এর  ব্যবসা করা এখন খুবই জনপ্রিয়। অনেকেই এই ব্যবসা করে খুব ভালো মানের আয় করতেছেন। আমাদের দেশে অনেক অনলাইন ব্যবসা আছে যারা কেবল মাত্র টি শার্ট এর  ব্যবসা করেই টিকে আছেন। আজকের পোষ্টে আমি আপনাদের দেখানোর চেষ্টা করবো পাইকারি টি শার্ট মার্কেট সম্পর্কে যেখান থেকে আপনি পাইকারি দরে টি শার্ট ক্রয় করতে পারবেন। বাংলাদেশে টি শার্ট এর অনেক পাইকারি মার্কেট পাবেন। কিন্তু সবচেয়ে বড় সমস্যা হলো এসব মার্কেট গুলিতে অনেক নিন্ম মানের কাপড় দিয়ে টি শার্ট তৈরি করে সেল দেয়া হয়। ফলে আপনি এগুলি ক্রয়করে খুব অল্প পরিমানে লাভ করে সেল করতে হবে।

সবচেয়ে ভালো হবে যদি আপনি সরসরি ফ্যাক্টরি থেকে পণ্য ক্রয় করতে পারেন । অনলাইনে খুজলে আপনি অনেক ফ্যাক্টরি পাবেন। মোটামুটি সবাই অনেক ভালো পণ্য দিয়ে থাকে। তবে আজকে আমি আপনাদেরকে এমন একটি ফ্যাক্টরির সন্ধান দিব যেখান থেকে আপনারা ভালো মানের পাইকারি টি-শার্ট ক্রয় করতে পারবেন। এই ফ্যাক্টরিতে এক্সপোর্ট এর ফেব্রিক্স দিয়ে টি শার্ট তৈরি করা হয় এবং সেগুলো এক্সপোর্ট কোয়ালিটি মেইনটেইন করে বাংলাদেশের মার্কেটে বিক্রি করা হয়। এসব টি শার্ট যদি আপনি বাংলাদেশের মার্কেটে বিক্রি করেন সামান্য কিছু টাকা খরচ করে DTF প্রিন্ট করিয়ে বিক্রি করলে আপনি ভালো দামে বিক্রি করতে পারবেন। বর্তমানে ডিটিএফ প্রিন্ট করিয়ে আপনি খুব ভালো দামে এসব টি-শার্ট অনলাইনে বিক্রি করতে পারবেন। মাত্র ১২০ টাকা দিয়ে একটি সলিড টি শার্ট ক্রয় করে সেখানে আপনি যদি DTF প্রিন্টের জন্য ১০ থেকে ২০ টাকা খরচ করেন সেক্ষেত্রে এই টি শার্টগুলো আপনি মিনিমাম ২০০ থেকে ২৫০ টাকায় সেল করতে পারবেন। অনলাইনে প্রচুর পেজ রয়েছে যারা নিজস্ব ডিজাইনে এসব টি শার্ট গুলোতে DTF  প্রিন্ট দিয়ে অনেক বেশি দামে সেল করে থাকেন।

টি শার্ট ব্যবসায় সবচেয়ে বড় সমস্যা হলো এই প্রোডাক্টের কোয়ালিটি। আপনারা দেখবেন যে পাইকারি মার্কেট গুলিতে ৬০-৭০ টাকায় টি শার্ট বিক্রি করা হয় কিন্তু সেগুলোর কোয়ালিটি খুবই বাজে ধরনের হয়ে থাকে। কারন ঐ সমস্ত মার্কেটগুলিতে সাধারণত প্রচুর পরিমাণে ক্রেতা থাকে তাই তারা পার্মানেন্ট কোন ক্রেতা ধরার তেমন চিন্তা করে না। ফলে তারা যাচ্ছেতাই ধরনের কোয়ালিটি দিয়ে পণ্য বাজারে বিক্রি করে থাকে।

এই ধরনের টিশার্ট আপনি যদি ক্রয় করে সেগুলোতে DTF প্রিন্ট করিয়ে বিক্রি করতে চান তাহলে আপনি নিশ্চিত ব্যবসাতে লস করতে হবে। কারণ এই প্রকারের টি শার্ট গুলো দেখবেন যে বিভিন্ন ভেনে বা রাস্তার পাশে ৮০-১০০ টাকা দরে বিক্রি করা হয়। কোয়ালিটি খুব বাজে ধরনের হয়ে থাকে বিধায় এই ধরনের একটি শার্টগুলো ৫-৬ মাস যে কোন ক্রেতা ব্যবহার করলেই এগুলো নষ্ট হয়ে যাবে। যেহেতু ঐ সমস্ত বিক্রেতারা কোন ধরনের ব্রান্ডের চিন্তা করে না কিন্তু আপনি নিজে যখন একটা  অনলাইন পেজ বা কোন একটা শপে আপনি গুলো বিক্রি করবেন অবশ্যই আপনাকে একটা ব্র্যান্ডের কোয়ালিটি মেনটেইন করতে হবে । 

যাতে করে আপনার ক্রেতারা পুনরায় আপনার থেকে এই পণ্যগুলো ক্রয় করে। সুতরাং আপনাকে খুঁজে বের করতে হবে যে কোন প্রতিষ্ঠানগুলি। ভালো মানের সলিড টি শার্ট বিক্রি করে। আমার দেখা মতে হক টেক্সটাইল সবচেয়ে ভালো মানের। গার্মেন্টস তৈরি কারি ফ্যাক্টরি যারা খুব ভালো মানের টি-শার্ট লোকালী এবং বিদেশে রপ্তানি করে থাকে। আপনি চাইলে তাদের থেকে পণ্য নিয়ে খুব ভালো দামে। আপনার পেইজে বা শপে বিক্রি করতে পারেন। চাকরির সমস্ত ঠিকানা এবং ডিটেলস আপনাদেরকে নিচে দেওয়া হল।

হক টেক্সটাইল

ফ্যাক্টরি: মৃধা বাড়ি, ডেমরা রোড, যাত্রাবাড়ী, ঢাকা
০১৯৩১১২৫৭২৭, ০১৫৯০০৩৬৫৬৩
Website: Haque Textile


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2024 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune react js next js