শুরু করুন অনলাইনে সাপ্লাই ব্যবসা


Posted on: 2020-04-26 22:15:00 | Posted by: Shafiullah

বাংলাদেশে সাপ্লাই ব্যবসা কিছুদিন আগেও ছিলো এক শ্রেণীর লোকদের হাতে জিম্মি। কিছু ব্যবসায়ী অফলাইনে সাপ্লাই ব্যবসা জিম্মি করে ধরে রাখে।

আমাদের ওয়েবসাইট এই জিম্মি দাসা থেকে সকল সাপ্লায়ারদের মুক্ত করে সাপ্লাই ব্যবসাকে আরো সহজ করতে নিয়ে এলো বাংলাদেশে প্রথম সাপ্লাই ব্যবসা করার অনালাইন প্লাটফর্ম । এখানে সকল পণ্য আপনি পাইকারি দরে ক্রয় বিক্রয় করতে পারবেন। সরাসরি উতাপদন কারী থেকে পণ্য ক্রয় করতে আমাদের ওয়েবসাইট অদ্বিতীয় । বাংলাদেশে এখোন কোন ওয়েবসাইটে সাপ্লাই ব্যবসা করার মত প্লাটফর্ম গড়ে উঠেনি।

কিভাবে করবেন সাপ্লাই ব্যবসা

আমাদের ওয়েবসাইট সাপ্লাই ব্যবসা করতে আপনাকে প্রথমে একটা সেলার একাউন্ট ওপেন করতে হবে। এর পর আপনি  চাইলে সরাসরি উৎপাদন কারীদের থেকে পণ্য নিয়ে আমাদের ওয়েবসাইটে অ্যাড করতে পারেন। এর পর পাইয়াকারি ক্রেতারা আপানর সাথে সরসরি যোগাযোগ শুরু করবে। আমাদের ওয়েবসাইটে সাপ্লাই ব্যবসা করতে আপানকে কোন প্রকার ফি বা বাৎসরিক চার্জ দিতে হবেনা। তাহলে আর দেরি না করে এখনি শুরু করে দিন সাপ্লাই ব্যবসা।

কি পণ্য নিয়ে সাপ্লাই ব্যবসা শুরু করবেন ?

যে কোন পণ্য নিয়ে আপনি সাপ্লাই ব্যবসা শুরু করতে পারেন। আমাদের ওয়েবসাইট চেক করলে আপনি দেখতে পাবেন অনেক ধরনের পণ্য আছে। সেখান থেকে যে পণ্যটা আপানার ভালো লাগবে আপনি সেই পণ্য নিয়েই সাপ্লাই ব্যবসা শুরু করতে পারবেন।

সাপ্লাই ব্যবসা করতে কত পুঁজি লাগবে ?

আমাদের বি টু বি ওয়েবসাইটে সাপ্লাই ব্যবসা শুরু করতে আপনার এক টাকাও পুঁজি লাগবেনা। আপানার জাস্ট কিছু সময় খরচ হবে। বিভিন্ন উৎপাদন কারীদের থেকে পণ্য নিয়ে সেসব পণ্যের ছবি আমাদের ওয়েবসাইটে অ্যাড করে দিলেই শুরু হয়ে যাবে আপনার সাপ্লাই ব্যবসা। 


পাইকারি পণ্য কিনুন

Leave a Comment:

Comment as:

সাহানাজ 2020-04-30 01:03:28
ফটো সহ আইডিকার্ডদেবো
Upvote:
Admin 2020-05-03 02:31:56
কেন ? এটা দিয়ে কি কাজ ?
Anonymous 2020-05-06 19:45:57
Great
Upvote:
Admin 2020-05-11 11:10:10
না কোন প্রতিবন্ধকতা নাই।
alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
© 2020 eibbuy. All Rights Reserved.
Developed By Takwasoft