eibbuy.com
মুল পাতা

আপনি কি সত্যিই নিরাপদ ?


Posted on: 2021-06-17 12:55:59 | Posted by: Roza Enterprise

বর্তমানে আমরা নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা লাগিয়ে থাকি যার উপকারিতা অবশ্যই আছে কিন্তু এটাও আজ প্রমাণিত যে , শুধুমাত্র সিসি ক্যামেরা চুরি বা ডাকাতি হওয়া থেকে আমাদের রক্ষা করতে পারে না। চুরি বা ডাকাতি হওয়ার পর আমরা তার রেকর্ডিং দেখতে পারি এবং এর সাহায্যে চুরি হওয়া সম্পদ উদ্ধার করা আইন শৃঙ্খলা বাহিনীর জন্য অনেকটাই কষ্টসাধ্য হয়ে থাকে। অধিকাংশ সময় তা আর উদ্ধার করা সম্ভব হয় না।
বর্তমান এই ডিজিটাল স্মার্ট যুগে দুষ্কৃতীকারীরা অনেক অভিনব পন্থা অবলম্বন করে থাকে যাতে চুরি বা ডাকাতির পর তাদের সনাক্ত করা না যায়। কিন্তু আমরা আমাদের নিজেদের নিরাপত্তার জন্য কি স্মার্ট কোনো পদ্ধতি ব্যবহার করেছি ? বেশির ভাগ ক্ষেত্রেই এখনো আমার সেই কয়েকশো বছরের পুরোনো "তালা"ব্যবহার করছি। এই তালা খোলা অথবা গ্রিল কেটে ভেতরে ঢোকা এখন অনেকের কাছেই খুব সাধারণ ব্যাপার। অথচ আমরা চাইলেই স্মার্ট ডিভাইস এবং টেকনোলজি ব্যবহার করে আমাদের নিজেদেরকে এবং আমাদের মূল্যবান সম্পদ রক্ষা করতে পারি।
বাংলাদেশে এই প্রথম রোজা এন্টারপ্রাইস বাজারে নিয়ে এসেছে অত্যাধুনিক কিছু স্মার্ট ডিভাইস যা আপনাকে এবং আপনার মূল্যবান সম্পদ কে দিতে পারে সম্পূর্ণ সুরক্ষা। চুরি বা ডাকাতি হওয়ায় পর সিসি টিভি ফুটেজ দেখে আফসোস করার দিন শেষ। আমাদের বিশেষ ভাবে ডিজাইনকৃত ডিভাইস ব্যাবহারে আপনি চুরি বা ডাকাতি হওয়ার আগেই তা আটকিয়ে দিতে পারবেন।
আমাদের কাছে রয়েছে স্মার্ট ডোর সিকিউরিটি , স্মার্ট শাটার সিকিউরিটি , স্মার্ট হোম সিকিউরিটি সহ আপনার প্রয়োজনীয় সকল প্রকারের সিকিউরিটি এবং সেফটি ডিভাইস। বিস্তারিত জানতে ইনবক্স করুন।


Leave a Comment:

Login to comment

2017 © 2021 eibbuy. All Rights Reserved.
Developed By Takwasoft