কম দরে পাইকারি টি শার্ট কোথায় পাবেন ।। Wholesale Solid T-Shirt

কম দরে পাইকারি টি শার্ট কোথায় পাবেন ।। Wholesale Solid T-Shirt


Posted on: 2020-03-22 05:42:04 | Posted by: eibbuy.com

টি শার্ট ব্যবসা বর্তমানে খুব জনপ্রিয়। অনেকেই অনলাইনে অফ লাইনে টি শার্ট ব্যবসা করে থাকেন। প্রিন্ট করা টি শার্ট বাজারে ১০০ টাকা থেকে ৩৫০ টাকা পর্যন্ত বিক্রি হয়ে থাকে। আজকাল অনেক অনুষ্ঠানে সবাই এক কালার, এক ডিজাইনের টি শার্ট
পরে থাকেন। সে জন্য আমাদের দরকার হয় বেশী পরিমাণে এক কালার টি শার্ট বা সলিড টি শার্ট।

কত দাম পড়বে?
সলিড টি শার্ট বিভিন্ন দামে হয়ে থাকে। আপনি দুই ধরনের সলিড টি শার্ট ক্রয় করতে পারবেন। একটা হল বাংলাদেশে তৈরি করা টি শার্ট আরেকটি হল এক্সপোর্ট রিজেক্ট টি শার্ট। সাধারণত বাংলাদেশে ছোট ছোট অনেক গার্মেন্টস আছে যারা নিজেরাই সলিড
টি শার্ট তৈরি করে বিক্রি করে। বাংলাদেশে প্রচুর গার্মেন্টস আছে। মাজে মদ্যে তাদের অনেক টি শার্ট এর লট বাতিল হয়ে যায়। অনেক সময় ভালো টি শার্ট ও লট আকারে বিক্রি করা হয়।

কোথায় পাবেন সলিড টি শার্ট ?
ঢাকার গুলিস্তানে এরকম একটি মার্কেট আছে । মার্কেট টি হচ্ছে গুলিস্তান ফায়ার সার্ভিসের ঠিক পিছনে। এখানে অনেক গুলি দোকান পাবেন যারা পাইকারিতে আপনার চাহিদা মাফিক টি শার্ট সরবরাহ করে থাকে।

এছাড়া আপনি অনলাইনে দেখতে পারেন কম দরে পাইকারি পলো শার্ট ।। Wholesale Solid Polo-Shirt , পলো শার্ট । কলার গেঞ্জি । পি কে পলো । ২০০ জি এস এম পলো শার্ট ।। US Polo Shirt , পলো শার্ট । কলার গেঞ্জি । পি কে পলো । ২০০ জি এস এম পলো শার্ট ।। US Polo Shirt , বড়দের টি-শার্ট । পোলো শার্ট । টি শার্ট ডিজাইন । টি শার্ট প্রিন্ট । T-Shirts - Buy TShirt For Men, Women & Kids Online in Bangladesh , পাইকারি দামে কলার টি শার্ট । টি শার্ট কালেকশন । টি শার্ট ডিজাইন । টি শার্ট প্রিন্ট । Women & Kids Online in Bangladesh , টি শার্ট কালেকশন । টি শার্ট ডিজাইন । টি শার্ট প্রিন্ট । T-Shirts - Buy TShirt For Men, Women & Kids Online in Bangladesh

টঙ্গীর আশরাফ সেতু মার্কেটের দোতালায় পাবেন এক্সপোর্ট মালের বিশাল সমহার। কেবল সলিড টি শার্ট নয়, আপনি সেখান থেকে প্যান্ট, ট্রাউজার,আণ্ডার গার্মেন্টস, মেয়েদের গার্মেন্টস, বাচ্চাদের গার্মেন্টস ইত্যাদি পাবেন।

কত দাম পড়বে?
দেশী গুলি থেকে আপনি ১০ পিস থেকে ১০ লাখ পিস সলিড টি শার্ট ক্রয় করতে পারবেন। দাম পড়বে ৪০ টাকা থেকে ১২০ টাকা পর্যন্ত ।
১২০ টাকার গুলি প্রিন্ট করে ৩৫০ টাকা পর্যন্ত বিক্রি হয়ে থাকে। তবে এসব টি শার্ট রপ্তানি মানের করে তৈরি করা। আর এক্সপোর্ট রিজেক্ট গুলি ৫-১০ পিস বিক্রি করা হয়না। আপনি লট আকারে ক্রয় করতে হবে। এক সাথে ১০০০ পিস বা ৫০০০ পিস। দাম ৩০ টাকা হতে ৫০ টাকা।
এখানে হালকা সমস্যা থাকে। যেটা আমারা সাধারণ ভাবে বের করতে পারবোনা। তবে ছেড়া ফাটা যাই থাকুক আপনাকে তাই নিতে হবে। কোন পরিবর্তন করা যাবেনা।

কোনটার মান ভালো হবে?
আপনি যদি বাংলাদেশে ব্যবসা করতে চান তবে আপনার জন্য দেশী গুলি ভালো হবে। কারণ এখানে আপনি আপনার চাহিদা মত অর্ডার করে তৈরি করে নিতে পারবেন। এক্সপোর্ট গুলি হল তাদের জন্য যারা বিদেশে এক্সপোর্ট করতে চান। কারণ এক্সপোর্টের টি শার্ট গুলি সাধারণত বিদেশের সাইজে তৈরি করা হয়ে থাকে। তো আপনি এগুলি বাংলাদেশে বিক্রি করতে চাইলে একটু সমস্যা হবে। কারণ সেলাই , কাপড়ের মান ভালো হলেও সাইজ অনেক ক্ষেত্রেই মিলেনা।


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2022 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune