কিভাবে ইনস্টাগ্রাম থেকে প্রতি মাসে লাখ টাকা আয় করতে পারবেন


Posted on: 2020-06-04 08:43:02 | Posted by: Shafiullah

ইনস্টাগ্রাম থেকে নয়, ইনস্টাগ্রাম ব্যাবহার করে প্রতি মাসে ১-২ হাজার ডলার আয় করা সম্ভব। অনেক ওয়ে আছে যেগুলার মধ্য উল্লেখ যগ্য হচ্ছেঃ

  • ফ্রিল্যান্স মার্কেটিংঃ ফাইভার-আপওয়ার্ক এ একটু ঘাটলেই দেখবেন ইনস্টাগ্রাম মার্কেটিং এর অনেক কাজ পাওয়া যায়। সেটা ফলোয়ার বাড়ানোর হতে পারে, অর্গানিক মার্কেটিং হতে পারে, একাউন্ট ম্যানেজমেন্ট হতে পারে। এই সব কাজ করে ইনস্টাগ্রাম থেকে ভালো পরিমান আয় করা যেতে পারে। তবে মনে রাখবেন, আগে আপনাকে ভালো করে শিখতে হবে, মার্কেটিং বুঝতে হবে, তাহলে পারবেন।
  • প্রিন্ট-অন-ডিমান্ড এ কাজঃ দিন দিন প্রিন্ট-অন-ডিমান্ড জনপ্রিয় হচ্ছে! যেমন, টি-শার্ট বিজনেস, জুয়েলারি বিজনেস ইত্যাদি। আপনি নিজের ডিজাইন গুলো ইনস্টাগ্রাম এ প্রচার করে, ভালো পরিমান ইনকাম করতে পারবেন।
  • সার্ভিস প্রমোশনঃ আপনি যদি ভালো ডিজাইনার হন, যেমন সিভি ডিজাইন, ইউআই/ইউএক্স ডজাইন, কার্ড, ব্যানার তাহলে সেই ডিজাইন গুলো ইনস্টাগ্রাম এ পোস্ট করে ক্লায়েন্ট পেতে পারেন। সার্ভিস প্রমোশন এর জন্য ইনস্টাগ্রাম খুবই ভালো একটি অপশন!
  • কন্টেন্ট প্রচারঃ চাইলে আপনি নিজের কন্টেন্ট, ব্লগ শেয়ার করতে পারবেন। ছবির সাথে লিঙ্ক শেয়ার করে প্রচার করলে আপনার ব্লগ থেকে বা ভিডিও থেকে খুভ ভালো ইনকাম হবে!

আপনার ইনকাম নির্ভর করবে স্কিল, চেষ্টা আর ভাগ্যর উপর। যদি ভালো স্কীল থাকে তাহলে শুধু ইনস্টাগ্রাম ঠেকেঈ সহজেই ১-২ হাজার ডলার ইনকাম করতে পারবেন।


পাইকারি পণ্য কিনুন

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
Tags
© 2020 eibbuy. All Rights Reserved.
Developed By Takwasoft