eibbuy.com

ঠিকানা

Kishoreganj

KISHOREGANJ SADAR

Kishoreganj

Jutevalley BD

Natural jute & cotton mixed fabric Tissue box holder, 100% eco friendly and biodegradable.

Jute products are traditional products in Bangladesh. Since Pakistan period jute products is bring too much foreign remittance from abroad. In the present time we export huge quantity of jute products. But early 70,s we also export too much products. We have too many jute products buyer in Europe and America. But after innovation of Polyethylene, innovative jute products were stop. Because this product is replace by Polyethylene. Polyethylene or polythene is the most common plastic for producing bag and others. 


jute products price in Bangladesh is very common in our country. Because recently our governments banned polythene products from Bangladesh. So now jute products demands in our country day by day. Some company produce Best Jute Bangladesh products. There have so many jute goods suppliers bd and they also produce innovative jute products. They also make jute bag export from Bangladesh. When some people search jute products online,  our website presents jute diversified products and  innovative jute products. Here we sell all kinds of innovative jute products in wholesale and retail.


বাংলাদেশে এক সময় পাটকে সোনালি আঁশ বলা হতো। আমাদের সেই সোনালি অতীত এখন ম্লান করে দিয়েছে প্লাস্টিক পণ্য। আজকের বাজার দখল করে নিয়েছে পলিথিন নামক এক বিষাক্ত পদার্থে । কিন্তু মানুষ দিন দিন বুঝতে শুরু করেছে যে পলিথিন আমাদের পরিবেশের কি পরিমাণ ক্ষতি করতেছে। এখন আবার মানুষ পাটের তৈরি জিনিস ব্যবহার শুরু করে দিয়েছে। এখন মানুষ খোজ করে পাট পণ্য কোথায় পাওয়া যায়। কারন পাটের বহুমুখী ব্যবহার এখন আমাদের কাছে অনেক নতুন নতুন প্রতিষ্ঠান তুলে ধরতেছে। মানুষ দিন দিন পাটের ব্যবহার বাড়াচ্ছে।

পাটের তৈরি জিনিস দাম একটু বেশী হলেও এটি পরিবেশ বান্ধব । আমাদের দেশে যদিও পাট শিল্পের কিছু সমস্যা রয়েছে কিন্তু নতুন করে এই সিল্পের সম্ভাবনা দেখা দিয়েছে। তবে খুশির বিষয় হলো পাট দিয়ে তৈরি জিনিস এখন কেবল আমাদের দেশেই ব্যবহার হয়না বরং পাট শিল্পের আধুনিকায়ন করার ফলে আমরা এখন পাট দিয়ে তৈরি জিনিস বিদেশেও রপ্তানি করতে পারি। তবে আশার কথা হলো পাটের ব্যবহার কেবল ব্যাগ তৈরিতেই সীমাবদ্দ না । এখন পাটের বহুমুখী ব্যবহার করে পাটের তন্তু থেকে পলিথিন তৈরি করতে সক্ষম হয়েছেন এদেশের গবেষকগণ । পাটের সোনালী ব্যাগ এখন মানুষ আহরহ ব্যবহার করে আসতেছে।
তবে বাংলাদেশ সরকার যদি পাট শিল্পের আধুনিকায়ন করতে সহযোগিতা করে তবে এদেশের পাট শিল্পের সমস্যা দূর হয়ে পাটের তৈরি জিনিস সারা দেশে ছড়িয়ে পড়বে।

আমরা এই পাটের বহুমুখী ব্যবহার করে এটিকে আমাদের গার্মেন্টস শিল্পের মত সারা বিশ্বে ছড়িয়ে দিতে পারবো ।
আমাদের দেশে অনেকেই অফলাইনে খুঁজে থাকেন পাট পণ্য কোথায় পাওয়া যায় । তবে আপনাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে পাট দিয়ে তৈরি জিনিস খুচারা ও পাইকারি বিক্রি করে থাকি। আমাদের বিভিন্ন সাপ্লায়ার আমাদের B2B Website এ তাদের পাটের তৈরি জিনিস বিক্রি করে থাকেন পাইকারি ও খুচরা দরে। পাটের ব্যবহার করে আমাদের পরিবেশকে রক্ষা করার দায়িত্ব আমাদের সবার।

Verified Supplier Unverified

01673598959

Mini Website Facebook Page
Showing 1 to 12 of 12 entries
2017 © 2021 eibbuy. All Rights Reserved.
Developed By Takwasoft