আলিবাবা থেকে পণ্য আমদানি করার সহজ সমাধান । alibaba agents in bangladesh

আলিবাবা থেকে পণ্য আমদানি করার সহজ সমাধান । alibaba agents in bangladesh


Posted on: 2020-03-17 13:55:49 | Posted by: eibbuy.com
আলিবাবা থেকে পণ্য আমদানি করার সহজ সমাধান । alibaba agents in bangladesh

চায়নার আলিবাবা হচ্ছে বিশ্বের একটি নাম করা বি টু বি ওয়েবসাইট। আলিবাবা ১৯৯৯ সালে যাত্রা শুরু করে বর্তমানে লক্ষ কোটি ব্যবসায়িদের  নিকট পাইকারি পণ্য ক্রয় বিক্রয়ের একটি বড় ওয়েবসাইট। বাংলাদেশ থেকে অনেক মানুষ আলিবাবা থেকে পণ্য ক্রয় করে ব্যবসা করে যাচ্ছেন।
চায়না সহ সারা বিশ্বের লাখ লাখ সেলার এই সাইটে তাদের পণ্য বিক্রয় করে থাকে। আপনি যদি অফলাইনে এসব সেলারদের সাথে যোগাযোগ করতে চান তবে সেটা আপনার জন্য কঠিন হয়ে যাবে। আলিবাবা হল সবচেয়ে সহজ মাধ্যম যেখানে আপনি এসব সেলারদের এক সাথে পেয়ে যাবেন।

কিভাবে পণ্য ক্রয় করবেন

আপনার যদি একটা ডুয়েল কারেন্সি কার্ড থাকে তবে আপনি যে কোন ই কমার্সের মতই পেমেন্ট করে পণ্য ক্রয় করতে পারবেন। প্রথমে সাপ্লায়ারের সাথে কথা বলতে হবে। এর পর পণ্যের দাম নির্ধারণ করে ট্রেড আসিউরেন্সের মাধ্যমে পেমেন্ট কমপ্লিট করতে হবে। আলিবাবার পণ্য ক্রয় করাটা সহজ হলেও সবছেয়ে কঠিন কাজ হলো পণ্য নিয়ে আসা।  বাংলাদেশে আলিবাবা থেকে পণ্য আমদানি করতে আমদানি লাইসেন্স করতে হয়।  একটি আমদানি লাইসেন্স করতে বর্তমানে ৪০-৫০ হাজার টাকা টোটাল খরচ হয়ে যায়। নতুন আমদানি কারকদের জন্য এটা খুব বেশী কষ্টকর হয়ে  যায়। আবার ব্যাংক থেকে এলসি করার উটকো ঝামেলা তো আছেই।

আলিবাবা থেকে পণ্য আমদানি করার সহজ সমাধান

এসব ঝামেলার কারনে অনেকে ইচ্ছা থাকা সত্ত্বেও আমদানি করে ব্যবসা করতে পারেন না। আমরা আপনাদের জন্য নিয়ে এনেছি আমদানি ব্যবসার সহজ সমাধান এখন থেকে আপনি আলিবাবা থেকে যে কোন পণ্য আমাদের মাধ্যমে আমদানি করতে পারবেন। কেবল আলিবাবাই নয়, চায়না থেকেও যে কোন পণ্য আপনি খুব সহজে আমাদের দিয়ে আমদানি করতে পারবেন।

আলিবাবা থেকে পণ্য ক্রয় করার উপর আমাদের অনেক গুলি ভিডিও আছে। দেখে নিতে এই লিঙ্কে ক্লিক করুনঃ ভিডিও লিংক

কিভাবে আমাদের সেবা গ্রহন করবেন?

আলিবাবা নিয়ে আমাদের সেবা গ্রহন করা খুবই সহজ । প্রথমে আপনি আলিবাবা থেকে সাপ্লায়ারের সাথে কথা বলে পণ্য ক্রয় করবেন। পণ্য ক্রয় করে আমাদের চায়না ওয়ার হাউজে পাঠিয়ে দিবেন। আমাদেরকে আপনার সাপ্লায়ারের দেয়া কুরিয়ার রিসিট পাঠিয়ে দিবেন। আমরা আপনাকে কনফার্ম করবো আপনার পণ্য পেয়েছি কিনা । আপনাকে সম্ভাব্য আমদানি তারিখ জানিয়ে দিবো।  

পরিবহন ভাড়া কত টাকা?

আমরা বর্তমানে কেবল এয়ার সিপমেন্ট করে থাকি। এই ভাড়া প্রতি সপ্তায় উঠা নামা করে। আপনি আমাদেরকে অনলাইনে যোগাযোগ করে ভাড়াটা জেনে নিতে পারেন।

সর্ব নিন্ম ১ কেজি পণ্য আমদানি করতে পারবেন।


কিভাবে আমাদের সাথে যোগাযোগ করবেন ?

মোবাইলঃ

01531173930 (WhatsApp, WeChat, Imo, Signal)No call please

01310576357


ফেসবুকে আমাদের সরাসরি আলিবাবা থেকে আপনার পছন্দের পণ্যের লিঙ্ক মেসেজ করুন এখানে ক্লিক করে
ইমেইল করুনঃ md.shafiullah08@gmail.com


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2024 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune react js next js