স্বল্প পুঁজিতে ক্ষুদ্র ও মাঝারী শিল্প স্থাপনের সকল মেশিন পাওয়া যায় All kinds of mechinary manufacturar in Bangladesh

স্বল্প পুঁজিতে ক্ষুদ্র ও মাঝারী শিল্প স্থাপনের সকল মেশিন পাওয়া যায় All kinds of mechinary manufacturar in Bangladesh


Posted on: 2020-03-17 12:56:41 | Posted by: eibbuy.com
স্বল্প পুঁজিতে ক্ষুদ্র ও মাঝারী শিল্প স্থাপনের সকল মেশিন পাওয়া যায় All kinds of mechinary manufacturar in Bangladesh

ব্যবসা শুরু করার জন্যে ক্ষুদ্র শিল্পের মেশিন খুব দরকারি হয়ে পড়ে । যারা অল্প টাকায় ছোট খাট ব্যবসা শুরু করতে চান তাদের জন্য ক্ষুদ্র শিল্পের মেশিন খুব দরকারি । সাধারণত ক্ষুদ্র শিল্পের মেশিন বিক্রেতা গণ অফলাইনে তাদের ক্ষুদ্র শিল্পের মেশিন বিক্রি করে থাকেন। অনলাইনে ক্ষুদ্র শিল্পের মেশিন খুব কম পাওয়া যায়। আমরা ই বাই থেকে আপনাদের জন্য অনলাইনে ক্ষুদ্র শিল্পের মেশিন নিয়ে এসেছি। নিচে বিভিন্ন ক্ষুদ্র শিল্পের মেশিনের সাপ্লায়েরের লিংক দেয়া হলো । আপনারা ক্ষুদ্র শিল্পের মেশিন এই সব সাপ্লায়ার থেকে নিতে পারবেন।

আপনি যদি ছোট মুড়ি ভাজার মেশিন কিনতে চান তবে একই লিংকে দেখতে পারেন "ছোট মুড়ি ভাজার মেশিন" এছাড়া ডিটারজেন্ট পাউডার তৈরির মেশিন ক্রয় করতে দেখতে পারেন "ডিটারজেন্ট পাউডার তৈরির মেশিন" আগরবাতি তৈরির মেশিন ক্রয় করতে এই সাপ্লায়ার দেখতে পারেন 'আগর বাতি তৈরির ক্ষুদ্র শিল্পের মেশিন'এছাড়া ঘাস কাটার মেশিন ক্রয় করতে এই লিংকে দেখতে পারেন। পেপার প্লেট তৈরির মেশিন পাবেন আমাদের ওয়েবসাইটে। আপনি যদি মশার কয়েল বানাতে চান তবে মশার কয়েল অটো মেশিন ।। Auto mosquito coil machine দেখতে পারেন। মোমবাতি আমাদের নিত্য প্রয়োজনীয় একটা বস্তু । আপনি যদি মোমবাতি তৈরির কারখানা দিতে চান তবে মোমবাতি তৈরির মেশিন কিনে পারবেন এই লিংক থেকে। কলম তৈরি করেও অনেকে ব্যবসা করতেছে । আপনি যদি কলম তৈরির ব্যবসা শুরু করতে চান তবে কলম তৈরি করার মেশিন ।। Ballpen Making Machine কিনে নিতে পারবেন। আইস পপ তৈরি করেও অনেকেই ব্যবসা করতেছেন । আপনি চাইলেও আইসপপ-আইসললী অটোমেটিক ফিলিং সিলিং মেশিন । ।ice lolly making machine কিনে ব্যবসা শুরু করতে পারেন। চানাচুর, ডাল ভাজা, চিপস বিক্রি করেও অনেকেই ব্যবসা করে যাচ্ছে । আপনি চাইলেও অটো ফ্রাইয়ার । চানাচুর, মটর ভাজা,ডাল ভাজা,চিপস ভাজার জন্য । auto fry machine মেশিন ক্রয় করতে পারেন। ইদানিং স্যান্ডেল তৈরির মেশিন দিয়েও অনেকেই ব্যবসা করতেছেন। আপনি চাইলেও স‍্যান্ডেল রোলার মেশিন । স্যান্ডেল তৈরি মেশিনের দাম জেনে আসতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে।

যারা স্বল্প পুঁজিতে ক্ষুদ্র ও মাঝারী শিল্প তৈরি করার জন্য মেশিনারি খুজতেছেন তাদের জন্য ইকো মেশিনারি নিয়ে আসছে বিশেষ ধরনের সুভিধা। ক্ষুদ্র ও মাঝারী শিল্পের মেশিন স্থাপন,প্রশিক্ষণ এবং উৎপাদন কাজে সহযোগিতা করতে ইকো মেশিনারি বিশেষ সুযোগ নিয়ে আসছে। ইকো মেশিনারি সকল প্রকার অটোম্যাটিক চানাচুর মেশিন , মেজলি ভাজার মেশিন, বেকারী আইটেম কেক,বিস্কুট,রুটি তৈরির মেশিন , রোটারী ওভেন, শুকানর ড্রায়ার, অটোম্যাটিক মুড়ি উৎপাদন মেশিন, বয়লার মেশিননারিজ, অটোম্যাটিক মশার কয়েল উৎপাদন মেশিন, অটোম্যাটিক প্যাকেজিং মেশিন, অটোম্যাটিক জুস মিক্সার মেশিন, অটোম্যাটিক সরিষার তৈল ফিল্টার মেশিন, এনার্জি ড্রিঙ্ক উৎপাদন মেশিন, আটা,ময়দা,সুজি,চাল প্যাকেজিং মেশিন, মশলা প্যাকেজিং মেশিন, অটোম্যাটিক চিপস তৈরির মেশিন, বেকারির খামির মিক্সিং মেশিন, আয়োডিন যুক্ত লবন মিক্সিং মেশিন , ডিটারজেন্ট পাউডার মিক্সিং এবং প্যাকেজিং মেশিন, আইস ললি আইস বার তৈরির মেশিন, ৫ টাকা ১০ টাকা দামের লিচু ড্রিঙ্কস তৈরির মেশিন সহ সকল ধরনের মেশিনারিজ সরবরাহ করে থাকে ইকো মেশিনারি।

ইকো মেশিনারি
মোবাঃ 01822371818, 01627490018, ঢাকা।


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2024 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune react js next js